পা ছুঁয়ে সালাম করলেন সেই একরাম, বুকে টেনে নিলেন কাদের

 


তিক্ত অতীত ভুলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পা ছুঁয়ে সালাম করেছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনে নৌকার মনোনয়ন পাওয়া বর্তমান সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। এসময় ওবায়দুল কাদের তাকে বুকে টেনে নেন। সেই ছবি ইতিমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

গতকাল সোমবার (২৭ নভেম্বর) দুপুরে ধানমন্ডির দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন একরামুল করিম চৌধুরী নিজেই।

এ বিষয়ে একরামুল করিম চৌধুরী জানান, ওবায়দুল কাদের ভাই আমাদের গর্ব। তিনি নোয়াখালীর রত্ন। আমি ওনাকে শ্রদ্ধা করি। অতীতে কি হয়েছে সেটা বাদ। আমি ওনার সঙ্গে দেখা করেছি। পা ছুঁয়ে সালাম করেছি। তিনি আমাকে বুকে টেনে নিয়েছেন। অনেক পরামর্শ দিয়েছেন। আমি ওনার পরামর্শগুলো কাজে লাগাবো। নৌকার জয় হবে ইনশাআল্লাহ।

এর আগে, ২০২০ সালের ৩১ ডিসেম্বর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা নির্বাচনের নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে নোয়াখালীর অপরাজনীতি, নিয়োগ বাণিজ্য, টেন্ডারবাজিসহ নানা অনিয়মের প্রসঙ্গ তোলেন ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। ওই সব অভিযোগের তীর ছিল সংসদ সদস্য একরামুল করিমের দিকে।  

কাদের মির্জার ধারাবাহিক বক্তব্য ও নানা অভিযোগের প্রেক্ষিতে ২০২১ সালের ২১ জানুয়ারি ফেসবুক লাইভে আসেন একরামুল করিম চৌধুরী। তখন তিনি বলেন ওবায়দুল কাদেরের দিকে তোপ দাগেন। বলেন, ‘আমি কথা বললে তো আর মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলব না। আমি কথা বলব ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার পরিবারের লোক এই পর্যায়ে এসেছে, তার ভাইকে শাসন করতে পারে না। ’

LihatTutupKomentar