Samsung Galaxy S23 Series: আসছে স্যামসাং গ্যালাক্সি এস২৪ সিরিজ



Samsung Galaxy S23 Series: লঞ্চ হতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এস২৪ সিরিজ। তার আগে দেশে দাম কমল স্যামসাং গ্যালাক্সি এস২৩ সিরিজের। আগামী ১৭ জানুয়ারি স্যামসাং গ্যালাক্সি এস২৪ সিরিজ লঞ্চ হবে। একই সঙ্গে লঞ্চ হবে গ্লোবাল মার্কেটেও। সেই দিনই অনুষ্ঠিত হতে চলেছে স্যামসাং গ্যালাক্সির আনপ্যাকড ইভেন্ট। তার আগেই দেশে স্যামসাং গ্যালাক্সি এস২৩ এবং স্যামসাং গ্যালাক্সি এস২৩ প্লাস- এই দুই ফোনের দাম কমেছে। লঞ্চের সময় যা দাম ছিল তার থেকে ১০ হাজার টাকা দাম কমেছে স্যামসাং গ্যালাক্সি এস২৩ সিরিজের ফোনের, এমনটাই দেখা গিয়েছে স্যামসাং অনলাইন স্টোরের তালিকায়। 


স্যামসাং গ্যালাক্সি স২৩ এবং স্যামসাং গ্যালাক্সি এস২৩ প্লাস- এই দুই ফোনের দাম এখন কত 


স্যামসাং গ্যালাক্সি এস২৩ ৫জি বাংলাদেশের বাজারে দাম

১১০,০০০ টাকা (৮/২৫৬ ভেরিয়েন্ট), ১২০,০০০ টাকা (৮/৫১২ ভেরিয়েন্ট)।


স্যামসাং গ্যালাক্সি এস২৩ ৫জি ভারতের বাজারে দাম

৯৫,০০০ রুপী (৮/২৫৬ ভেরিয়েন্ট), ১০৫,০০০ রুপী (৮/৫১২ ভেরিয়েন্ট)।


স্যামসাং গ্যালাক্সি এস২৩ সিরিজের ফোনের বিভিন্ন ফিচার এবং স্পেসিফিকেশন


স্যামসাং গ্যালাক্সি এস২৩ ফোনে রয়েছে ৬.১ ইঞ্চির ফুল এইচডি প্লাস Dynamic AMOLED 2X ডিসপ্লে যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। অন্যদিকে গ্যালাক্সি এস২৩ প্লাস ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস Dynamic AMOLED 2X ডিসপ্লে যার রিফ্রেশ রেটের রেঞ্জ ৪৮ হার্টজ থেকে ১২০ হার্টজ। 

এই দুই ফোনে রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর। এছাড়াও রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের মেন সেনসরের (ওয়াইড অ্যাঙ্গেল সেনসর) সঙ্গে রয়েছে ১২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর (আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা) ও ১০ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা। এছাড়াও দুই ফোনের ডিসপ্লের উপর ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর রয়েছে।


স্যামসাং গ্যালাক্সি এস২৩ ফোনে ৩৯০০ এমএএইচ ব্যাটারি এবং ২৫ ওয়াটের ওয়্যারড ও ১৫ ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট রয়েছে। অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি এস২৩ প্লাস ফোনে রয়েছে ৪৭০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৫ ওয়াটের ওয়্যারড চার্জিং ফিচারের সাপোর্ট। 


LihatTutupKomentar