নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা, কারণ জানালেন নিজেই

 


ঢাকাই চলচ্চিত্রের একজন ঝানু ও খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। প্রযোজক হিসেবেও তিনি সফল। ঢাকাই সিনেমাকে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। এখনো চলচ্চিত্রে অভিনয় করছেন। চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করছেন তিনি। সম্প্রতি মোস্তফা সরিয়ার ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’তে ছবিতে অভিনয় করে ভালো সাড়া তুলেছেন তিনি। বহুদিন পর আবারও এই অভিনেতাকে দেখতে পেল দর্শক।

মোস্তফা সরিয়ার ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ নিয়ে ডিপজল বলেন, কাজ করে দারুণ সাড়া পাচ্ছি। অনেকেই ফোন করছেন, আমার অভিনয় নিয়ে কথা বলছেন। আমি সচরাচর যে অভিনয় করি, তার থেকে আমি একেবারেই বাইরে। আমি স্বাভাবিক অভিনয় করেছি। আসলে ফারুকী ভাইয়ের নির্দেশনা আমাকে অনেক আকর্ষণ করে।

এদিকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার কথা শোনা গিয়েছিল ডিপজলের। এ বিষয়ে অভিনেতা বলেন, নির্বাচনে আগ্রহ দেখালেও নেত্রীর কাছ থেকে সাড়া পাইনি। আমি নিজে নির্বাচিত না হলেও যারা করছেন তাদের পক্ষে প্রচারণা চালাবো। আমাদের ফেরদৌস নির্বাচন করছেন, আমি সবসময় তার পক্ষে কথা বলছি, ভবিষ্যতেও বলব। নেত্রী আমাকে ডাকার প্রয়োজন মনে করলে আমি সাড়া দেব।

প্রসঙ্গত, ডিপজলের হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। এরই মধ্যে কয়েকটি সিনেমার শুটিং শেষ হয়ে মুক্তির অপেক্ষায় রয়েছে।

LihatTutupKomentar