নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা



জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে বহিষ্কার করা হয়েছে।


বুধবার (১৩ ডিসেম্বর) উপজেলা বিএনপির আহ্বায়ক মানিক সওদাগর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে উপজেলার মেরুরচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে দলের ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও প্রাথমিক সদস্য পদসহ সব ধরনের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।


দলীয় সূত্রে জানা গেছে, ১০ ডিসেম্বর উপজেলার কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এক সভায় জামালপুর-১ আসনের নৌকার প্রার্থী নূর মোহাম্মদের পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির নেতা সাইফুল ইসলামও বক্তব্য দেন। তার বক্তব্যে তিনি ব্যবসায়ীদের কাছে নৌকার পক্ষে ভোট চান এবং আওয়ামী লীগের দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার আশ্বাস দেন। ঘটনা জানাজানি হলে তাকে বিএনপি থেকে বহিষ্কারের দাবি জানান উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।


বকশীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মানিক সওদাগর গণমাধ্যমকে বলেন, বিএনপি একতরফা নির্বাচনের বিরুদ্ধে মাঠে আন্দোলন চালিয়ে যাচ্ছে। সেখানে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে এ ধরনের কর্মকাণ্ডে জড়িত হওয়ায় সাইফুল ইসলামকে বহিষ্কার করা হয়েছে।

LihatTutupKomentar