বিএনপির সঙ্গে বেইমানি করেছেন কিনা প্রশ্নে যা বললেন শাহজাহান ওমর



সুপ্রিমকোর্টে এসে বিএনপিপন্থি আইনজীবীদের তোপের মুখে পড়েন ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনে বিএনপি ছেড়ে আওয়ামী লীগের প্রার্থী হওয়া শাহজাহান ওমর (বীর উত্তম)। 


বুধবার দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। তর্কাতর্কির একপর্যায়ে বিএনপিপন্থি আইনজীবীদের প্রবল আপত্তির মুখে সমিতি ভবন ত্যাগ করেন শাহজাহান ওমর। 


পরে দুপুর দেড়টার দিকে তিনি যান ডিবি কার্যালয়ে। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন শাহজাহান ওমর।


তিনি বলেন, আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের একজন প্রার্থী। বিভিন্নভাবে আমি সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি। মানুষজন অকথ্য ভাষায় কথা বলে। অনেক সময় আমাকে না পেয়ে আমার স্ত্রী ও ছেলে-মেয়ের ফোনে এমনকি আমার জুনিয়রসহ বন্ধুবান্ধবদের ফোনে ফোন করে মানুষজন আজেবাজে কথা বলে। আবার আমি যদি কলব্যাক করি, তাহলে কেটে দেয়। এগুলো ডিবির হারুন সাহেবকে জানাতে আসলাম। আমি তাকে বললাম যে আমি সাইবার বুলিংয়ের শিকার।


সুপ্রিমকোর্টে কী হয়েছিল, জানতে চাইলে তিনি বলেন, আমি যখন কোর্টের রুম থেকে গাড়িতে উঠি, তখন ১০-১২ জন উকিল আমাকে পেছন থেকে কিছু বলেছে।


আওয়ামী লীগে যোগদানের বিষয়ে তিনি বলেন, আমি আগে বিএনপি করতাম, বিএনপি থেকে সংসদ সদস্য হয়েছি। এখন আমার ব্যক্তিগত স্বাধীনতা ও সাংবিধানিক অধিকার অনুসারে আওয়ামী লীগে যোগদান করেছি। আপনারা আমাকে কনিষ্ঠ আওয়ামী লীগ সদস্য হিসেবে গ্রহণ করবেন বলে আশা করি। আমার বিএনপির অনুসারীরাও আপনাদের সঙ্গে একাত্মতা ঘোষণা করল। সাবেক বিএনপি ও বর্তমান আওয়ামী লীগ সবই আমরা একই দল। আগামী নির্বাচনে সবাই আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করব।


বিএনপির সঙ্গে বেইমানি করেছেন কিনা- এমন প্রশ্নের জবাবে শাহজাহান ওমর বলেন, আজ যার সঙ্গে ভালো সম্পর্ক, কাল তার সঙ্গে সম্পর্ক ভালো নাও থাকতে পারে। আমি এক রাজনৈতিক দল থেকে অন্য দলে গেলাম। এতে কি বেইমানি হয়ে গেল। বেইমানি তো ধর্মের বিষয়।' 


আবার বিএনপিতে ফিরে যাওয়ার সম্ভাবনা আছে কিনা-এমন প্রশ্নে তিনি বলেন, তওবা, আস্তাগফিরুল্লাহ, নাউযুবিল্লাহ। এটা কেমন কথা বলেন।

LihatTutupKomentar