রুনা খান শরীরের আঁকাবাঁকা নদীনালা দেখিয়ে কি হাসিল করতে চান: মিলি


সম্প্রতি বিনোদন তারকাদের উদ্ভট কর্মেকাণ্ডে সমালোচনার মুখে পড়ছেন সমগ্র বিনোদন মাধ্যমের কর্মীরা।যার প্রভাব পড়ছে নানা মহলে কথা উঠছে তারকাদের ব্যক্তিগত জীবনসহ নানা বিষয়ে।কিন্তু সে বিষয়ে সমালোচনা মুখে পড়েও কেন যে তাদের মধ্যে কোনো ধরনের পরিবর্তন লক্ষ করা যাচ্ছে না।তবে তাদের এমন কাণ্ডে দর্শক ও ভোক্তসহ অনেকেই হতাশা ব্যক্ত করছেন। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখিকা মিলি সুলতানা হুবহু পাঠকদের জন্য নিচে দেওয়া হলো।

টিভি অভিনেত্রী রুনা খানের ফটোশুট দেখলে মনে হয় অভিনেত্রী নন। তিনি একজন ক্যাবারে ড্যান্সার। স্ট্রিপ ক্লাবের (প্রাপ্ত বয়স্কদের বিনোদনের স্থান) রতিক্ষুধায় উন্মাদ স্ট্রিপারদের মত মনে হয়। উদ্বাস্তু যৌ/নতা জাহির করার জন্য মরিয়া হয়ে উঠেছেন রুনা খান। আমি তার খোলামেলা শরীর উন্মোচন নিয়ে কিছু বললে তিনি গোস্বা করেন। রুনা তার ইমেজকে বিপন্নতার মুখে ঠেলে দিচ্ছেন। নগ্নতা নিয়ে তিনি আজন্মের অ্যাচিভার হয়ে উঠছেন। 

আমরা অভিনেত্রী রুনা খানকে পছন্দ করি। উদ্ভট ফটোসেশনে মরিয়া যৌ/ন আচরণবদ্ধ জীব রুনাকে পছন্দ করিনা। কিন্তু তিনি যেন ক্যাবারে ড্যান্সার হওয়ার অভিলাষ পুষছেন মনে। ন/গ্নতা পিয়াসী এই অভিনেত্রী উৎকটভাবে তার সৌন্দর্য বিকিরণ করছেন। যৌ/নতা নিয়ে আধ্যাত্মিক হয়ে উঠেছেন। 

তার চোখেমুখে এখন অসুন্দর শ্রীহীন জৈবিক আহবান। তিনি এখন বয়সের প্রৌঢ়া স্টেজে আছেন। আমাদের নাট্যাঙ্গনের সাথে যৌ/নতাকে মিশিয়ে পাঁচন বানিয়ে ফেলেছেন এই রুনা খান। অভিনয়ের অসামান্য প্রতিভা থাকলেও ইদানীং নিজেকে প্রশ্নের ঘেরাটোপে ফেলেছেন। কোনো রুচিশীল ব্যক্তি রুনার শরীরের কুৎসিত এই প্রদর্শনকে পছন্দ করবেনা।

 হয়ত নিন্মরুচির ব্যক্তিরা পছন্দ করবে। শরীরী উত্তাপ ছড়িয়ে পুরুষদের ধমনিতে আগুন জ্বালাতে চাচ্ছেন রুনা খান। আমার প্রশ্ন, তিনি কি সিল্ক স্মিতা রাখী সাওয়ান্ত হতে চাচ্ছেন? তার অশ্লীলতা দেখলে অরুচিকর অনুভূতি হয়। রুনা খান শরীরের আঁকাবাঁকা মেঠোপথ নদীনালা দেখিয়ে কি হাসিল করতে চাচ্ছেন? আমরা সুঅভিনেত্রী রুনা খানকে দেখতে চাই। স্ট্রিপার আদলের রুনা খানকে এক পলকের জন্যেও দেখতে চাইনা।

LihatTutupKomentar